সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে নারী উদ্যোক্তাদের উই হাটবাজার মেলা শুরু

টাঙ্গাইলে নারী উদ্যোক্তাদের উই হাটবাজার মেলা শুরু

নারী উদ্যোক্তা

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলে নারী উদ্যোক্তাদের নিয়ে দুই দিনব্যাপী উই হাটবাজার মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ও শনিবার টাঙ্গাইল শহরের টাউন প্রাইমারি স্কুলে এ মেলার আয়োজন করেছেন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্ট। শুক্রবার বেলা ১১ টায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। এসময় উপস্থিত ছিলেন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্টের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মাহবুবা খান জ্যোতি।
প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৭টা পর্যন্ত চলবে এ মেলা। মেলায় ২০টি স্টল অংশগ্রহণ করেছেন।
মেলায় হাতে তৈরি নানা ধরনের পণ্যে সাজানো হয়েছে একেকটি স্টল। কোনোটিতে পোশাক, তাঁতের শাড়ী, অলংকার, হস্তশিল্প, আচার, হোমমেড খাবার ও কোনো স্টলে বাহারি সাজসজ্জার উপকরণ।
মেলায় কিনতেন আসা ক্রেতা তাজবিব আক্তার বলেন, আমি ফেসবুকে দেখে উই হাটবাজার মেলায় এসেছি। মেলায় ঘুরে ভীষণ ভালো লাগল। দেশি পণ্যের সমাহার দেখে মনটা ভরে গেছে। সেই সঙ্গে দামটাও মার্কেটের তুলনায় কম। আয়োজকদের কাছে দাবি এ ধরণের মেলা মাঝে মাঝে আয়োজন করা হোক।
উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্টের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মাহবুবা খান জ্যোতি বলেন, দেশের ৬৪ জেলায় উই হাটবাজার মেলা শুরু হয়েছে। ছোট ছোট পরিসরে এমন মেলা স্থানীয় উদ্যোক্তাদের সম্ভাবনার খাত তৈরি করবে। আমরা ভবিষ্যতে আরও বড় পরিসরে এ মেলার আয়োজন করবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840